Contact Us

সালামুআলাইকুম

আমাদের অনুভূতির ছোঁয়া ওয়েবসাইটে সবাইকে নিমন্ত্রণ জানাচ্ছি। একই সাথে সকল লেখক লেখিকা এবং সুপ্রিয় ভক্তগণ আপনারা যারা আমাদের এই সাইটে নিয়মিত গল্প পড়েন তাদেরকে জানাচ্ছি অশেষ ধন্যবাদ।।

সুপ্রিয় ভাই ও বোনেরা আমাদের এই সাইটে আপনাদের জন্য সর্বোচ্চ ভালোলাগার গল্প আমরা পোস্ট করে থাকি। আপনাদের চাহিদার উপর নির্ভর করে আমাদের আগামী দিনের গল্প গুলো।

একই সঙ্গে আপনারা কি ধরনের গল্প পছন্দ করেন।আপনারা কি ধরনের গল্প পছন্দ করেন তা কিন্তু আমাদের অবশ্যই জানাতে হবে। তা না হলে আপনার মনের কথা আমরা কখনোই বুঝতে পারব না।।

এজন্য আমাদের সাথে যোগাযোগ করতে হবে । আমাদের সাথে যোগাযোগ করার মাধ্যম টি হচ্ছে আমাদের ইমেইল অ্যাড্রেস। আর আপনার আমাদের সম্পর্কে জানা থাকলে কিংবা আমাদের সাথে কোন যোগাযোগ করার কোন দরকার হয়ে থাকলে তাহলে অবশ্যই আমাদেরকে ইমেইল করতে পারেন নিচে ইমেইল এড্রেস দেওয়া হয়েছে।।

আমাদের সাথে আপনি ফেসবুকে যোগাযোগ করতে পারেন!! আমরা আমাদের এই গল্পগুলো ফেসবুকে আপলোড দিয়ে থাকি। তো আর দেরি না করে আমাদের ফেসবুক পেইজে এখনই জয়েন হয়ে যান।
সব রকমের রোমান্টিক আবেগের অনুপ্রেরণা দুঃখ-কষ্ট-বেদনা ইত্যাদি সব রকমের গল্প পড়ার জন্য।। তবে বিশেষ করে আমাদের পক্ষ থেকে অনুরোধ রইল আমাদের ফেসবুকে আপনি জয়েন হয়ে যান।।

Facebook page: অনুভূতি

ধন্যবান্তে..
S M Rony Chowdhury