মৃত প্রেমিকার ফটো দেখে প্রেমিকের কষ্টের কিছু কথা।।

নন্দিনী আজ আমি ভালোবাসার কাছে হেরে গেলাম । আমি হেরে গেলাম তোমার ভালোবাসার কাছে । তোমার ভালোবাসা আমাকে অনেক দূরে নিয়ে গেছে। আমি আমি শত চেষ্টা করেও তোমাকে ভুলতে চেয়েছিলাম কিন্তু পারিনি তোমাকে ভুলতে তোমার প্রতিটি মুহূর্ত আমার কাছে এমন ভাবে এমন ভাবে আমাকে আকর্ষণ করেছে যেখানে তোমাকে ছাড়া আমি একটি রাত একটি সকাল ও ঠিক মতো কাটাতে পারিনি ।শুধুমাত্র আমি তোমাকে ভালবেসেছি। ভালবেসে ফেলেছি নন্দিনী আমি তোমাকে।।

তোমার থেকে হাজারবার দূরে থাকার চেষ্টা করেছি কিন্তু পারেনি। শতবার তোমাকে কাছে পেতে চেয়েছি । এটার নামই কি ভালোবাসা যদি এটার নামই ভালোবাসা হয় তাহলে আমি তোমাকে সত্যি ভালোবেসে ফেলেছি।।

জানতাম না ভালোবাসা এমন হয়। জানতাম না ভালোবাসা যে একজন আরেকজনকে না দেখতে পারার মত হয়। জানতাম না ভালোবাসা একজন আরেকজনের দেখা না দেখলে পাগলের মত অবস্থা হয়।

নন্দিনী তুমি নাই কিন্তু তোমার ভালোবাসা আছে আমার সাথে সারাক্ষণ।। চলে গেছো আমাকে রেখে ওপারে ।।
কেন আমাকেও নিয়ে যেতে সাথে করে আমি কি দোষ করেছিলাম আমাকে একা করে তুমি চলে গিয়েছো।

আমাকে কি শুধুই রেখে গেছো দুঃখ পেতে কষ্ট পেতে।। জন্মদিনে তোমার কবরের পাশে আমি প্রতিদিন একটি করে মোমবাতি জ্বালাই আর প্রতিদিন দুপুর বেলা আমাদের যখন দেখা করার সময় হতো তখন আমি তোমার সাথে ওই কবরে যায় দেখা করতে যাই কেননা আমি তোমাকে ছাড়া এক মুহূর্ত কাটাতে পারি না। আমি তোমাকে সত্যিই ভালোবেসে ফেলেছি নন্দিনী।

জানো আমি যতদিন বেঁচে থাকব ততদিন তোমার ভালবাসাকে আমি পবিত্র করে রাখবো । তোমার ভালোবাসা কখনোই তুচ্ছ করে দেখবো না। তোমার ভালোবাসা আমার কাছে মহান । আমি জানতাম না যে আমি তোমাকে ভালোবাসি এতটা এখন বুঝতে পারতেছি তোমার ভালোবাসাটা কতটুকু ছিল আমার জন্য। আর এখন আমি তোমাকে আমার ভালোবাসাটা পুরোটাই দিচ্ছি।
কিন্তু তুমি নেই।।

নন্দিনী আমাকে তুমি ক্ষমা করে দিও। আমি বুঝতে পারিনি আমার প্রতি তোমার এত ভালোবাসা ছিল যখন বুঝতে পেরেছি তখন তোমার সময় নেই তুমি নেই তুমি চলে গেছো তবু তুমি আমাকে ক্ষমা করে দিও আমাকে ক্ষমা করে দিও জানি আমি ক্ষমার যোগ্য নয়।।

ভালোবাসি তোমায় ভালোবাসি আরও তোমায় আজীবন ভালোবেসে যাবো। যতদিন আমি বেঁচে থাকব ততদিন তোমায় পাগলের মত ভালবেসে যাব।
শুধু তোমায় ভালবেসে যাব।

কেননা ভালোবাসা তো ভালোবাসে শুধুই তাকে ভালবাসা ভালবাসায় বেধে রাখে যে নিজের প্রেমিককে। তুমি আমাকে বেঁধে রেখেছো তোমার ভালোবাসার চাঁদরে। আমি হারিয়ে গিয়েছি তোমার সেই চাঁদরে। আর শত চেষ্টা করেও পারবেনা সে চাঁদর থেকে ছাড়াতে।।

ও গো নন্দিনী জানো বাসা থেকে বিয়ের জন্য অনেক চাপ দিচ্ছে আমাকে কিন্তু আমি বলে দিচ্ছি আমি বিয়ে করেছি একবার আর বিয়ে করতে চাই না আমি একজনকে মন দিয়েছি আর কাউকে মন দিতে চাই না ।আমি একজনকে কষ্ট দিয়েছি আর কাউকে কষ্ট দিতে চাইনা।

শুধুই নন্দিনী নন্দিনী নন্দিনী আছে আমার জীবনে। এবং সারাটি জীবন থাকবে আমি প্রতিটি মুহূর্তকে মনে করি যে নন্দিনী আমার পাশে আছে এবং সারাটি জীবন এভাবে সে আমার পাশে থাকবে।

তুমি ভালো থেকো নন্দিনী দেখা হবে আমারও তোমার সাথে ততক্ষণে বিদায়।।

Leave a Comment